বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

ঝালকাঠিতে জেলা পর্যায় ৫০তম জাতীয় গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু

ঝালকাঠিতে জেলা পর্যায় ৫০তম জাতীয় গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু

ঝালকাঠিতে জেলা পর্যায় ৫০তম জাতীয় গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠিতে ৫০তম বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীস্মকালীন জেলা পর্যায় ২ দিন ব্যাপি ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০ টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অতিরিক্ত জেলা প্রশাসক মো: রুহুল আমিন প্রধান অতিথি হিসেবে ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্ধোধন করেন।

উদ্বোধনী ফুটবল ম্যাচে ঝালকাঠি সদর ১-০ গোলের ব্যাবধানে কাঁঠালিয়া উপজেলা দলকে পরাজিত করে বিজয়ী হয়েছে। দ্বিতীয় ম্যাচে ফুটবল বালিকা ঝালকাঠি সদর উপজেলা দল ট্রাইবেকারে ৩-১ গোলের ব্যাবধানে কাঁঠালিয়া দলকে পরাজিত করেছে।

এছাড়া ২ দিন ব্যাপি এই প্রতিযোগীতায় বালক বালিকা ফুটবল, হ্যান্ডবলে, কাবাডি, সাঁতার, দাবায় চার উপজেলার ৮টি দল অংশগ্রহণ করছে।

উদ্বোধন অনুষ্ঠানে জেলা শিক্ষা অফিসার মো: সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অতিরিক্ত ঝালকাঠি জেলা পুলিশ সুপার মো: আনোয়ার সাঈদ, ঝালকাঠি জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো: শাহ আলম ও পৌর প্যানেল মেয়র তরুন কর্মকার ও ঝালকাঠি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল মামুন খান ধলুসহ শিক্ষা বিভাগ, শিক্ষক ও শিক্ষার্থী এবং ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা শিক্ষা অফিসের আয়োজনে ২য় দিনে ফুটবল, হ্যান্ডবল, কাবাডি, সাঁতার, দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana